ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুন ২১, ২০২০
সিরাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে স্বপ্না খাতুন (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২১ জুন) দুপুরের দিকে ওই ইউনিয়নের শিলন্দা গ্রামের নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বপ্না পার্শ্ববর্তী রঘুনাথপুর গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী।

 

স্বজনদের অভিযোগ স্বপ্নার স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়েছেন।  

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিজ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্বপ্নার মরদেহ দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ওই গৃহবধূর মৃত্যু নিয়ে সন্দেহ রয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন দেখে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।  

শিয়ালকোল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মান্নান শেখ বাংলানিউজকে বলেন, স্বপ্না বেশ কয়েক বছর আগে শিলন্দা এসে বাড়ি করে তার মাকে নিয়ে বসবাস করতেন। এর আগে তার দু’টি বিয়ে হয় এবং বিচ্ছেদ ঘটে। পাঁচ/ছয় মাস আগে রঘুনাথপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে তিন সন্তানের জনক হেলাল উদ্দিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে হয়। শনিবার (২০ জুন) রাতেও স্বপ্নার কাছেই ছিলেন হেলাল। রোববরার সকালে স্বপ্নার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। তবে তার স্বামী হেলাল পলাতক রয়েছেন। নিহত স্বপ্নার মায়ের দাবি রাতেই তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে স্বামী হেলাল পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ২১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।