ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঁথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ২১, ২০২০
সাঁথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

পাবনা: পাবনার সাঁথিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোবহান (৪০) নামে ১১ মামলার আসামি এক মাদকবিক্রেতা নিহত হয়েছে। 

রোববার (২১ জুন) ভোরে উপজেলার পাড়-করমজা কবরস্থান এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।  

সোবহান সাঁথিয়া উপজেলার করমজা সরদার পাড়া গ্রামের মৃত-আব্দুর রশিদের ছেলে।

তার নামে সাঁথিয়া থানাসহ জেলার বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে জানা গেছে।  

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সাঁথিয়া পাড় করমজা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় পাড় করমজা কবরস্থান এলাকায় পৌঁছামাত্র কতিপয় মাদকবিক্রেতা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় উভয়পক্ষের বেশ কয়েকরাউন্ড গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে সোবাহানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করনে। এ ঘটনায় দুইজন পুলিশ সদস্য আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে হেরোইন একটি ওয়ান স্যুটার গান, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকের ১১টি মামলা রয়েছে বলে জানা গেছে।

নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুন ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ