ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় সংসদ সদস্যের নামে ভুয়া আইডি খোলায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুন ২০, ২০২০
মাগুরায় সংসদ সদস্যের নামে ভুয়া আইডি খোলায় মামলা

মাগুরা: মাগুরা-১ আসনের সংসদ সদস্যের নামে খোলা ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে আর্থিক সহযোগিতা চাওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে।

শনিবার (২০ জুন) দুপুরে সদর থানায় মামলাটি করেন জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান।  

একই ধরনের অভিযোগে পৃথক আরেকটি মামলা করেছেন সোহেল রানা নামে আরেক ব্যক্তি।

ফজলুর রহমানের অভিযোগ, করোনা পরিস্থিতিতে জেলা যুবলীগের পক্ষ থেকে একটি হটলাইন সার্ভিস চালু করেছেন তারা। যার মাধ্যমে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের অর্থায়নে গত তিন মাসে প্রায় ৩ হাজার পরিবারে খাবার ও বিভিন্ন স্বাস্থ্য উপকরণ পৌঁছে দিয়েছেন তারা। সম্প্রতি তাদের হটলাইন সার্ভিসকে বির্তকিত করতে সাইফুজ্জামান শিখর এমপির নামে ১টি ভুয়া ফেসবুক আইডি খুলে একটি দুবৃর্ত্ত গ্রুপ হটলাইন সার্ভিসে আর্থিক সহায়তা দেওয়ার জন্য এমপির পক্ষ থেকে আহ্বান জানিয়েছে।  

যেখানে ডাচ বাংলা ব্যাংকের একটি হিসাব নম্বর, বিকাশ ও রকেট নম্বর দেওয়া হয়েছে। বিষয়টি জানতে পেরে ফজলুর রহমান ওই ১টি ভুয়া ফেসবুক আইডির নম্বর উল্লেখ করে শনিবার মাগুরা সদর থানায় এ বিষয়ে মামলা দায়ের করেন।  

একই ধরনের অভিযোগে এমপির নামে আরো ৭টি ভুয়া আইডি উল্লেখ করে আইনগত প্রতিকার চেয়ে শনিবার পৃথক মামলা দায়ের করেছেন শহরের পিটিআই পাড়ার বাসিন্দা এমপি সাইফুজ্জামানের আইটি বিশেষজ্ঞ সোহেল রানা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, একই বিষয়ে দু’টি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।