bangla news

যশোরে ঢাবি ফোরামের আর্থিক সহযোগিতা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ১১:৪৭:২৭ পিএম
...

...

ঢাকা: করোনার প্রভাবে কর্মহীন অতি দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণির দেড়শো জনকে নগদ অর্থ সহায়তা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ঢাবি ফোরাম, যশোর।

শুক্রবার (১৯ জুন) যশোরের সরকারি এম এম কলেজ প্রাঙ্গনে শারীরিক দূরত্ব নিশ্চিত করে যশোরের বিভিন্ন এলাকা থেকে আগত ১৩০ জনের হাতে নগদ এক হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

যশোরের স্থানীয় ও চাকরির সুবাধে যশোরে অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের দেওয়া অনুদানের অর্থ দিয়েই এ আয়োজন করা হয়। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাময়িক অস্বচ্ছল ১০ জনের প্রত্যেককে উপহার দেওয়া হয় দুই হাজার টাকা করে।

দশ হাজার টাকা দেওয়া হয়েছে একজন শিক্ষার্থীর ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য। এছাড়া কয়েকজন গাড়ির চালক ও শিল্পীকেও একইভাবে অর্থ সহায়তা করা হয়েছে। নগদ অর্থের পাশাপাশি এ আয়োজনে প্রত্যেককে মাস্ক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ঢাবি ফোরামের পক্ষ থেকে।

অনুষ্ঠানে ‘ঢাবি ফোরাম, যশোর' এর সমন্বয়ক ও যশোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন, সদস্য সচিব মো. শাহ্জাহান কবীর, সরকারি এম এম কলেজের সহযোগী অধ্যাপক মো. আতিয়ার রহমান, যশোর সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো. মোফাজ্জেল হোসেন, সোনালী ব্যাংকের রেলগেট শাখার ম্যানেজার মো. মনিরুজ্জামান,
জনতা ব্যাংক যশোর শাখার ম্যানেজার মো. শহিদুল ইসলাম ও সিনিয়র কর্মকর্তা মো. আহসান ফারুক, আর্স বাংলাদেশের পরিচালক মো. শামছুল আলম, যশোর সরকারি সিটি কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসেনসহ সংগঠনের আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
ইএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 23:47:27