bangla news

এসিল্যান্ড-পুলিশ-চিকিৎসকসহ নাটোরে ৩১ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৯:৩৬:৫০ পিএম
...

...

নাটোর: গত ২৪ ঘণ্টায় নাটোরে নতুন আরও ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে নাটোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি), একজন চিকিৎসক, একজন স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৭ জনে। 

শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানান। 

ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট ল্যাব থেকে সিভিল সার্জন কার্যালয়কে এ তথ্য জানানো হয় বলে জানান তিনি।

সিভিল সার্জন জানান, নাটোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু হাসান, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুল সাকিব করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এছাড়া রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাব থেকে একজন চিকিৎসক, একজন স্বাস্থ্যকর্মীসহ সাতজন ও ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট ল্যাব থেকে মেইল বার্তায় একজন সহকারী কমিশনার (ভূমি), একজন পুলিশ সদস্যসহ ১৩ জনের করোনা পজিটিভ জানানো হয়।  

আক্রান্তদের মধ্যে ১২ জন নাটোর শহরের হরিশপুর, ফুলবাগান ও মোহনপুর এলাকার। এছাড়া বাগাতিপাড়ার পাঁচ, সিংড়ার তিন, বড়াইগ্রামের তিন ও লালপুর উপজেলার আটজন রয়েছেন।

বাগাতিপাড়ায় আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক, একজন ল্যাব টেকনিশিয়ান, একজন পুলিশ সদস্য ও একজন চাকরিজীবী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭ জন। এছাড়া ইতোপূর্বে আক্রান্ত সিংড়া ও বড়াইগ্রামের দু’জনের ফলোআপ ফলাফল পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ইতোপূর্বে সুস্থ হয়েছেন ৫১ জন। মৃত্যুবরণ করেছেন একজন। 

সিভিল সার্জন আরও জানান, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীর করোনা পজিটিভ হয়েছে। ফলে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রকে ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। এছাড়া আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জেলায় সব করোনা আক্রান্তদের হোম আইসোলেশনের বিষয়টি নিশ্চিত করাসহ বাড়ি লকডাউন করা হয়েছে এবং আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সবার নমুনা সংগ্রহ করার কাজ চলছে বলেও জানান সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 21:36:50