bangla news

নাসিমের অবদান ভুলবে না সিরাজগঞ্জবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৮:৪৫:৩২ পিএম
নাসিমের জন্য দোয়া মাহফিল। ছবি: বাংলানিউজ

নাসিমের জন্য দোয়া মাহফিল। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের উন্নয়নের জন্য যা করেছেন তা গুণে শেষ করা যাবে না। তিনি ও তার বাবা শহীদ এম মনসুর আলী যা দিয়ে গেছেন সে অবদানের কথা কখনো ভুলবে না সিরাজগঞ্জবাসী। নাসিম ছিলেন সিরাজগঞ্জের গর্ব, অহংকার।

শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় সদ্য প্রয়াত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত কামনায় জেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া মাহফিলের আগে এক সভায় এসব কথা বলেন বক্তারা।

মোহাম্মদ নাসিমের প্রদর্শিত পথে এগিয়ে চলার দৃপ্ত শপথ নিয়ে বক্তারা বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে সিরাজগঞ্জের উন্নয়নে প্রিয় নেতা নাসিমের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো করে যাবো। তিনি যেভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সংগঠিত করেছেন। তার সেই আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তারা।

জেলা আওয়ামী লীগ ঘোষিত সপ্তাহব্যাপী শোক কর্মসূচির শেষদিনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ তালুকদার প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, অ্যাডভোকেট কে এম  হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক দানিউল হক, যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক একরামুল হক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদসহ বিভিন্ন উপজেলা ও থানা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও সিরাজগঞ্জ সদর উপজেলাসহ ৯টি উপজেলার সব মসজিদে মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত ও শান্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘন্টা, জুন ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 20:45:32