bangla news

মহম্মদপুরে বাল্যবিয়ের অপরাধে বরসহ তিন জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৮:৩১:৩৭ পিএম
কারাদণ্ড। প্রতীকী ছবি

কারাদণ্ড। প্রতীকী ছবি

মাগুরা: মাগুরার মহম্মদপুর  উপজেলার মণ্ডলগাতী গ্রামে বাল্যবিয়ের আয়োজন করায় বর, বরের ভগ্নিপতি ও কনের বাবাকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৯ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। 

জানা যায়, উপজেলার মণ্ডলগাতী গ্রামে নবম শ্রেণির এক ছাত্রীর বিয়ের আয়োজন চলছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান বিয়ে বন্ধ করে দেন। এ সময়  বাল্যবিয়ের আয়োজন করার অপরাধে, বর, বরের ভগ্নিপতি ও কনের বাবাকে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

বাল্যবিয়ের আয়োজন করার অপরাধে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুয়ি পশ্চিমপাড়ার মৃত লৎফর শেখের ছেলে বর খসরুজ্জামানকে ১ বছর ৬ মাস,  বরের ভগ্নিপতি লাবলু মিয়াকে ৬ মাস এবং কনের বাবা ও উপজেলার মণ্ডলগাতী গ্রামের বাসিন্দা আমিনুর রহমানকে ১ বছর কারাদণ্ড দেওয়া হয়। 

নির্বাহী  ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, বাল্যবিয়ে নিরোধ আইনে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 20:31:37