bangla news

বরিশালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৭:৫৬:৫৬ পিএম
ড. এমদাদুল্লাহ খান

ড. এমদাদুল্লাহ খান

বরিশাল: করোনা ভাইরাস উপসর্গ নিয়ে বরিশাল জেনারেল (সদর) হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ড. এমদাদুল্লাহ খানের (৫৮) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ জুন) বিকেল ৫টা ৩৫ মিনিটে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. দেলোয়ার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডা. এমদাদুল্লাহ গত দু’দিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভূগছিলেন। বৃহস্পতিবার (১৮ জুন) বিকেল ৪টা ১০ মিনিটে তিনি শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরে সেখান থেকে তাকে করোনার আইসিইউ ইউনিটে পাঠান চিকিৎসকরা।

এদিকে শুক্রবার তার শরীর থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। যার প্রতিবেদন হাতে পেলে জানা যাবে মৃত চিকিৎসক করোনা পজেটিভ ছিলেন কিনা।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, ডা. এমদাদুল্লাহ হকের স্ত্রীও একজন চিকিৎসক। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার বাসা বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোড এলাকায় আর গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়। তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজের ১২তম ব্যাচে এমবিবিএস পাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 19:56:56