bangla news

রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৭:১৭:৫৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানী ভাটারায় পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ জুন) দুপুর ২টা ও বৃহস্পতিবার দিনগত রাতে দুর্ঘটনাগুলো ঘটনা ঘটে। 

এরা হলেন- ভাটারা চেয়ারম্যান বাড়ি এলাকায় ছাদ থেকে পড়ে মৃত্যু হওয়া মদন মালাকার (৫৫) ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা খাদিজা আক্তার (২৮)।

নিহত মদন মালাকারের শ্যালক বিপ্লব মালাকার জানান, ভাটারা চেয়ারম্যান বাড়ি এলাকার ২/এ নম্বর রোডের ৪৫ নম্বর নিজ বাড়িতে থাকতেন মদন। বুটিকের ব্যবসা ও চারতলা বাড়ির ছাদে বিভিন্ন গাছের বাগান রয়েছে তার। শুক্রবার দুপুরে ছাদে বাগান দেখাশুনার জন্য যান তিনি। পরে সেখান থেকেই নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, ভাটারা নুরেরচালা বাজারের ১১৮০ নম্বর ইকবালের বাড়িতে সাবলেট ভাড়া থাকতেন খাদিজা। কোনো পার্লারে কাজ করতেন তিনি। বৃহস্পতিবার দিনগত রাতে নিজের ভাড়া বাসায় গলায় ফাঁস দেন তিনি। দেখতে পেয়ে পাশের রুমের ভাড়াটিয়া রুবেল তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। পরে রাত দেড়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার দবিরুল মিয়ার মেয়ে খাদিজা। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এজেডএস/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 19:17:56