ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে উপসর্গ নিয়ে মারা যাওয়া গৃহবধূ করোনা আক্রান্ত ছিলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ১৯, ২০২০
চাটখিলে উপসর্গ নিয়ে মারা যাওয়া গৃহবধূ করোনা আক্রান্ত ছিলেন

নোয়াখালী: উপসর্গ নিয়ে মারা যাওয়া নোয়াখালীর চাটখিল পৌরসভার ছয়ানিটগবা গ্রামের মৃত শামসুন নাহার (৬২) নামে ওই গৃহবধূ করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে দাফন করা ওই গৃহবধূর করোনা ফলাফল পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪২ জনে। 

শুক্রবার (১৯ জুন) দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ হোসেন এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।  

তিনি জানান, ওই গৃহবধূ ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত ছিলেন।

গত ১১ জুন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। এরই মধ্যে গত ১৩ জুন সকালে নিজ বাড়িতে মারা যান ওই নারী। কিন্তু মৃত্যুর বিষয়টি গোপন রেখে মৃতের মরদেহ দাফন করে তার পরিবারের লোকজন। বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আসা ফলাফলে ওই গৃহবধূর করোনা পজিটিভ আসে। মৃত নারীর সংস্পর্শে আসা কারও করোনা উপসর্গ থাকলে তাদের নমুনা সংগ্রহ করা হবে। চাটখিল উপজেলায় করোনায় মোট দু’জনের মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।