bangla news

স্বাস্থ্যবিধি অমান্য করায় ৮ ব্যক্তিকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৫:৪৫:৩০ পিএম
.

.

বরিশাল: বরিশালে স্বাস্থ্যবিধি অমান্য করায় আট ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শুক্রবার (১৯ জুন) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা বরিশাল নগরের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমূল হুদা নগরের সদররোড, গীর্জামহলা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

এ সময় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি না মেনে নিরাপদ শারীরিক দূরত্ব উপেক্ষা করায় দুলাল ও আতিকুল ইসলাম নামে দুই ব্যক্তিকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া নগরের বিষ্ণু প্রিয়া ফার্মেসির মাস্ক বিক্রয়ের জন্য দায়িত্বপ্রাপ্ত বিক্রয়কর্মী সজল এবং গির্জামহল্লা এলাকার অভিজাত কাপরের দোকানের বিক্রয়কর্মী মাস্ক না পরায় তাদের দুই হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে মাস্ক না পরে আড্ডারত অবস্থায় আটক জুম্মান নামে এক ব্যক্তিকে পাঁচ শত টাকা জরিমানা করা হয়।

এছাড়া নগরের চৌমাথা ও নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী। অভিযানকালে নগরীর চৌমাথা ও নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় মাস্ক না পরে ঘোরাফেরা করার ফলে অবহেলাজনিত কার্যক্রমের মাধ্যমে সংক্রামক রোগের বিস্তার ঘটতে পারে এমন অপরাধ সংঘটনের জন্য আরও তিন জন যাত্রী ও পথচারীকে মোট এক হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 17:45:30