bangla news

লামা পৌর আ’লীগের নেতা তাজুল আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৫:১৪:১৩ পিএম
তাজুল ইসলাম

তাজুল ইসলাম

বান্দরবান: বান্দরবানের লামা পৌর আওয়ামী লীগের নেতা তাজুল ইসলাম (৪৬) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

শুক্রবার (১৯ জুন) দুপুরের দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

তাজুল ইসলাম লামা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর এলাকার রাজবাড়ী গ্রামের বাসিন্দা মৃত হাকিম আলীর ছেলে। তিনি পৌরসভা সাবেক ভারপ্রাপ্ত মেয়র ছিলেন এবং দৈনিক একটি পত্রিকায় দীর্ঘদিন থেকে সাংবাদিকতাও করেছেন। লামা প্রেসক্লাবের আধুনিকায়নে তার বিশেষ অবদান রয়েছে। 

সূত্রে জানা যায়, তাজুল ইসলাম ডায়াবেটিস ও শ্বাসকষ্ট জনিত রোগ নিয়ে গত ১৬ জুন রাতে চট্টগাম হাসপাতালে ভর্তি হন। শুক্রবার দুপুর ১২টা ৪৫ মিনিটে তিনি মারা যান।

গুণী এ মানুষটির মৃত্যুতে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, লামা প্রেসক্লাবের সব সদস্যরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-06-19 17:14:13