bangla news

ফেলে যাওয়া যুবককে চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৫:১০:৫১ পিএম
সুস্থ হওয়া সেই যুবক। ইনসেটে অসুস্থ অবস্থার ছবি। ছবি: বাংলানিউজ

সুস্থ হওয়া সেই যুবক। ইনসেটে অসুস্থ অবস্থার ছবি। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: করোনা সন্দেহে অসুস্থ অবস্থায় গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি বাঁশ বাগানে ফেলে যাওয়া রাকিব শেখ (২০) নামে এক অটিজম যুবককে উদ্ধারের পর চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ।

শারীরিকভাবে সুস্থ হওয়ার পর শুক্রবার (১৯ জুন) দুপুরে তাকে তার বাবা নড়াইল জেলার লোহাগড়া এলাকার কাউসার শেখের কাছে হস্তান্তর করা হয়েছে।  

ইউএনও জানান, গত ১১ জুন উপজেলা প্রশাসনের সহায়তায় রাকিব শেখকে অসুস্থ অবস্থায় উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্ত গ্রামের একটি বাঁশ বাগান থেকে  উদ্ধার করা হয়। পরবর্তীতে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার পরামর্শে ওই যুবককে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসাসেবার মাধ্যমে সুস্থ করে তোলা হয়। ভর্তির পর থেকে পরিবারের কাছে হস্তান্তর করা পর্যন্ত জেলা প্রশাসক ওই যুবকের খোঁজ খবর রাখেন। ছেলেটিকে তার বাবার কাছে বুঝিয়ে দেওয়ার সময় তাকে  ছেলের চিকিৎসাসেবা নিশ্চিত করতে বলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- কাশিয়ানী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এম এম ওয়াহিদুজ্জামান, আনসার ভিডিপি কর্মকর্তা তানভীর আহমেদ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-06-19 17:10:51