bangla news

সেবার শততম দিনে ১২ টাকা হালিতে ডিম দিচ্ছেন খোরশেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৪:৩৭:১১ পিএম
ভর্তুকি মূল্যে চলছে ডিম বিক্রি। ছবি: বাংলানিউজ

ভর্তুকি মূল্যে চলছে ডিম বিক্রি। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: করোনা আক্রান্তদের দাফনে এগিয়ে আসার পর দেশ-বিদেশে আলোচিত নারায়ণগঞ্জের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ তার কার্যক্রমের শততম দিনে ভর্তুকি মূল্যে ডিম বিক্রি করছেন। বাজারে প্রতি হালি ডিমের দাম ৩৮ থেকে ৪০ টাকা হলেও খোরশেদ বিক্রি করছেন মাত্র ১২ টাকায়!

শুক্রবার (১৯ জুন) মাসদাইর, গুদারাঘাট, গলাচিপাসহ বিভিন্ন ওয়ার্ডে ভর্তুকি মূল্যে ডিম বিক্রি করা হয়। প্রতিটি পরিবারে ১৮ টাকায় ৬টি ডিম বিক্রি করা হচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান খোরশেদ।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ৯ মার্চ থেকে এখন পর্যন্ত খোরশেদ ৬০ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। তার টিম ৮৪ জনকে দাফন ও সৎকার করেছে। যার মধ্যে ৯টি স্বাভাবিক মৃত্যু। আর বাকিদের মৃত্যু হয়েছে করোনায় ও করোনার উপসর্গ নিয়ে। তিনি নিয়মিত ত্রাণ বিতরণ (সরকারি ও ব্যক্তি উদ্যোগে) করছেন। দুস্থদের সহায়তায় বিনামূল্যে সবজি বিতরণ, টেলিমেডিসিন সেবা প্রদানসহ ভর্তুকি মূল্যে খাদ্য ও ডিম বিক্রি করছেন।

এছাড়াও সম্প্রতি শুরু হওয়া প্লাজমা ও অক্সিজেন টিমের কার্যক্রমে তার টিম ১৬ জনকে প্লাজমা ও ১৮ জনকে অক্সিজেন সাপোর্ট দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 16:37:11