bangla news

মৎস্যজীবীলীগ নেতাকে মারধর, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৩:১২:২৪ পিএম
মারধরের শিকার মোয়াজ্জেম ও ইউপি চেয়ারম্যান নবিদুল।

মারধরের শিকার মোয়াজ্জেম ও ইউপি চেয়ারম্যান নবিদুল।

সিরাজগঞ্জ: মৎস্যজীবী লীগ নেতাকে মারধর করার অভিযোগে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবিদুল ইসলামসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জুন) গভীর রাতে মারধরের শিকার উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ও সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মণ্ডল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

এর আগে রোববার (১৪ জুন) সন্ধ্যায় সদর উপজেলার চর মুলিবাড়ী পিটিসি ভবনের সামনে এ মারধরের ঘটনা ঘটে। ওইদিন রাতেই থানায় অভিযোগ করলেও ৫ দিন পর মামলাটি দায়ের হয়। প্রধান আসামি নবিদুল ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- তার সহযোগী স্বাধীন, পথিক, রিগেন, শিপন, রাকিব, নাঈম ও নাজমুল। 

শুক্রবার (১৯ জুন) দুপুরে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, মামলায় ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামসহ ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার/পাঁচ জনকে আসামি করা হয়েছে। শিগগিরই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

মামলায় বাদী মোয়াজ্জেম হোসেন মণ্ডল উল্লেখ করেন, রোববার সন্ধ্যায় রান্ধুনীবাড়ী থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলে করে বাড়ি আসার পথে চর মুলিবাড়ী পিটিসি ভবনের সামনে আসামিরা তার পথরোধ করে। এ সময় চেয়ারম্যান নবিদুলের হুকুমে তার ক্যাডারবাহিনী মোটরসাইকেল থেকে তাকে টেনে নামিয়ে বেদম মারধর করে। 

মোয়াজ্জেম আরও বলেন, ঘটনার দিন রাতেই থানায় অভিযোগ করি। তবে বৃহস্পতিবার রাতে অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সয়দাবাদ ইউনিয়ন থেকে আমি প্রার্থীতা ঘোষণা করেছি। বিষয়টি বর্তমান চেয়ারম্যান নবিদুল ইসলাম মেনে নিতে পারেননি। এ কারণেই আমার উপর হামলার ঘটনা ঘটিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘন্টা, জুন ১৯, ২০২০
আরএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 15:12:24