ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিকদের সুরক্ষাসামগ্রী দিল যুব ও স্বেচ্ছাসেবক দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুন ১৯, ২০২০
সাংবাদিকদের সুরক্ষাসামগ্রী দিল যুব ও স্বেচ্ছাসেবক দল

ঢাকা: করোনা ভাইরাস প্রাদুর্ভাবে রাজধানীতে কর্মরত সাংবাদিকদের জন্য করোনা সুরক্ষাসামগ্রী উপহার দিয়েছে যুব ও স্বেচ্ছাসেবক দল। 

শুক্রবার (১৯জুন) এ করোনা উপহারসামগ্রী সাংবাদিকদের হাতে তুলে দেন নেতারা।  

এদিন সকালে মগবাজারের মধুবাগে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীর পক্ষ থেকে এসব করোনাসামগ্রী হস্তান্তর করেন স্বেচ্চাসেবক দলের নেতা মুর্তজা বশির আপেল।

 

এছাড়া আদাবর থানা যুবদলের সাধারণ সম্পাদক মো. রফী উদ্দিন ফয়সালের উদ্যোগে পৃথকভাবে করোনাসামগ্রী উপহার দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক কামরুল হাসান, সাংবাদিক শাহনেওয়াজ বাবলু, শেরে বাংলা নগর থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মুনান হাওলাদার, আদাবর থানা যুবদল নেতা ডা. মেহেদিজ্জামান।

রফী উদ্দিন ফয়সাল বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। করোনার এ ভয়াবহ দুর্দিনে তাদের মাঠে-ঘাটে কাজ করতে হয়। তাই তাদের সুরক্ষার বিষয়টি সবার আগে বিবেচনায় রাখতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীরের নির্দেশে বিএনপি বিটে কর্মরত সংবাদ কর্মীদের জন্য এ উপহার দেওয়া হয়েছে। আগামীতেও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি বলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল রহমান ও সাবেক ছাত্রনেতা ইমামুল হাসান হেলালের সার্বিক তত্ত্বাবধায়নে করোনা মহামারিতে আমরা কাজ করছি। মানুষের পাশে দাঁড়াচ্ছি।

বাংলাদেশ সময়:  ১৫০০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।