bangla news

রাজশাহীতে প্রশিক্ষণে আসা বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ২:০৮:২৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীতে প্রশিক্ষণে আসা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। শুক্রবার (১৯ জুন) সকালে বিজিবির রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। বিজিবি ও পুলিশের ধারণা যে কোনো কারণে ওই বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন।

নিহত বিজিবি সদস্যের নাম ফরহাদ হোসেন (২৯)। তিনি একজন সিপাহী। ফরহাদ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। 

প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর। বাবার নাম আবদুর রহিম।

রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়া উদ্দিন মাহমুদ জানান, প্রাথমিকভাবে তাদের ধারণা সিপাহী ফরহাদ হোসেন আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) দিনগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে বলেও ধারণা করা হচ্ছে। শুক্রবার (১৯ জুন) সকালে ঝুলন্ত মরদেহ দেখে মহানগরীর চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। তারপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, ফরহাদ আত্মহত্যা করেছেন বলেই তারা ধারণা করছেন। এরপরও বিষয়টি তদন্ত করে দেখা হবে। আপাতত ময়নাতদন্তের জন্য বিজিবি সদস্যের মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। 
ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তরসহ এ ঘটনায় চন্দ্রিমা থানা পুলিশ আইনি ব্যবস্থা নিচ্ছে বলেও জানান- মহানগর পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুন ১৯, ২০২০ 
এসএস/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 14:08:26