ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কা, চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জুন ১৯, ২০২০
ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কা, চালক নিহত

রাজশাহী: রাজশাহীতে ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় ইসহাক আলী (৪৬) নামের এক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকের এক হেলপারও। তার অবস্থাও আশঙ্কাজনক।

শুক্রবার (১৯ জুন) সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহী মহানগরীর খড়খড়ি বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহত হেলপারকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ট্রাকচালক কুষ্টিয়া জেলার সদর থানার মঙ্গলবাড়িয়া গ্রামের বাসিন্দা। আহত হেলপারের নাম হোসেন আলী (২২)। তিনিও একই গ্রামের বাসিন্দা। তাকে বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, পাথরবোঝাই বেশ কয়েকটি ট্রাক হিলি থেকে রাজশাহী হয়ে রাজবাড়ী যাচ্ছিল। ট্রাকগুলো খড়খড়ি বাইপাস কাগজ মিলের সামনে আসলে সামনের একটি ট্রাক ব্রেক কষে। এ সময় পেছনের একটি ট্রাক গিয়ে সামনে ট্রাকে সজোরে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত হন পেছনের ট্রাকচালক ইসহাক আলী ও হেলপার হোসেন আলী। পরে তাদের দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ইসহাককে মৃত ঘোষণা করেন।

এসআই রবিউল ইসলাম আরও জানান, বর্তমানে নিহত ট্রাকচালক ইসহাক আলীর মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে। আহত হেলপার হোসেন আলী হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। এখন নিহতের স্বজনরা রাজশাহী এসে পৌঁছালে তার মরদেহ হস্তান্তর করা হবে।

এ সড়ক দুর্ঘটনার ঘটনায় চন্দ্রিমা থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।