bangla news

হবিগঞ্জের ৫ ইউনিয়ন ও ২ পৌরসভা রেড জোন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৭:০০:০২ এএম
...

...

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার দুই পৌরসভা ও পাঁচটি ইউনিয়নকে করোনার রেড জোন ঘোষণা করা হয়েছে। গেল ১৪ দিনে প্রতি এক লাখ জনসংখ্যার ভেতরে ১০ জন রোগী থাকার ভিত্তিতে এই রেড জোন ঘোষণা হয়।

বৃহস্পতিবার (১৮ জুন) রাতে এই তথ্য জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল। করোনার রেড জোন চিহ্নিত এলাকাগুলো হলো, চুনারুঘাট উপজেলার দেওরগাছ, উবাহাটা ও রানীগাঁও ইউনিয়ন, আজমিরীগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন, বাহুবল উপজেলার বাহুবল ইউনিয়ন এবং মাধবপুর ও চুনারুঘাট পৌরসভা। রেড ঘোষণা হয়েছে হবিগঞ্জ পৌরসভার ৬ এবং ৯নং ওয়ার্ডও।

এছাড়া আরো ৫টি ইউনিয়নকে ইয়েলো জোন ঘোষণা করা হয়েছে। এগুলো হলো, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ, সাটিয়াজুরী ও মিরাশী, মাধবপুর উপজেলার বাঘাসুরা, লাখাই উপজেলার বামৈ এবং নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন।

রেড জোন চিহ্নিত এলাকাগুলোতে লকডাউন বাস্তবায়ন করা বলে জানিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। ইতোমধ্যে ওইসব স্থানে আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ২৭৩ জন। মারা গেছেন ৪ জন। আক্রান্তদের মধ্যে বানিয়াচং উপজেলায় ১২, আজমিরীগঞ্জ ১৩, হবিগঞ্জ সদর ৬২, লাখাই ২৯, চুনারুঘাট ৮২, বাহুবল ২৭, নবীগঞ্জ ২৬ ও মাধবপুর উপজেলায় ২২ জন। সুস্থ হয়েছেন ১৫৭ জন। বাকীদের ২৫ জন রয়েছেন সরকারি আইসোলেশন সেন্টারে এবং অন্যরা নিজ বাড়িতে।

বাংলাদেশ সময়: ০৬৫৯ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 07:00:02