bangla news

সিলেটে পাঁচ চিকিৎসকসহ আরো ৮৮ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৬:০৬:০১ এএম
...

...

সিলেট: সিলেটের দুই ল্যাবে পাঁচ চিকিৎসকসহ আরো ৮৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪১ জন সিলেট জেলার বাসিন্দা এবং ৪৭ জন সুনামগঞ্জের।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪১ জনের নমুনা পজিটিভ আসে। তন্মধ্যে নতুন করে আরো ৪ চিকিৎসক ও আরেক চিকিৎসকের পুনরায় নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

তিনি বলেন, সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজের ২২ জন, সরকারের একটি বিশেষ বাহিনীর ১১ জন, রাগিব রাবেয়ার মেডিক্যাল কলেজের ২ জন এবং সামসুদ্দিন মেডিক্যালের ৬ জন করোনা পজিটিভ আসে।

এছাড়া শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার ৪ জন, সদর উপজেলার ৭ জন, তাহিরপুরের ৪ জন, দিরাই উপজেলার ৩ জন, জগন্নাথপুরের ৮ জন, ছাতক উপজেলার ১০ জন, শাল্লা উপজেলার ৫ জন এবং জামালগঞ্জের ৬ জন।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতলের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল বাংলানিউজকে বলেন, এদিন ওসমানী মেডিক্যালের পিসিআর ল্যাবে ১৮৮টি জনের নমুনা পরীক্ষায় ৪১ জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, নতুন ৪১ জনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৮৪২ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭১১ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন রয়েছেন। সিলেট বিভাগের মৃত্যুর সংখ্যা ৫৫। আর সুস্থ হয়েছেন ৬০৮ জন।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘন্টা, জুন ১৯, ২০২০
এনইউ/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 06:06:01