bangla news

কামরাঙ্গীরচরে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ১২:০৬:১২ এএম
...

...

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার ১২ নাম্বার নার্সারি গলির একটি এমব্রয়ডারির কারখানা থেকে সুজন (২৮) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কামরাঙ্গীরচর থানা পুলিশ। সে  কাখানার শ্রমিক ছিল।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরের দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ৩টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কারখানাটির ভেতরে শ্রমিক সুজন একাই ছিল। তবে বাইরে দরজা তালা দেয়া ছিল বলে স্থানীয়রা জানান।

মৃত সুজন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কুমার খালি গ্রামের। তার বাবার নাম জিন্নাত তালুকদার। বর্তমানে স্ত্রীকে  নিয়ে হাজারীবাগ বৌ বাজার এলাকায়  ভাড়া থাকতো।

হাজারীবাগ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ জানায়,  দুপুরে স্বামী- স্ত্রী ঝগড়া হয়। এরপর সুজন রাগ করে ভাত না খেয়ে কারখানায় চলে আসে। কারখানায় সুজন ফাঁসি দিয়েছে। এমন খবর পেয়ে সে সুজনের স্ত্রী কারখানায় এসে বাইর থেকে তালা দেখতে পায়। 

তিনি আরো জানান, কারখানার মালিক আলি হোসেন সুজনকে ভেতরে তালা মেরে রেখেই ভাত খেতে যায়। স্থানীয় অনেকেই ফাঁকা দিয়ে দেখে সুজন আড়ার সাথে রশি দিয়ে ঝুলছে। পরে তালা ভেঙে কারখানায় ঢুকে সুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। 

এএসআই রশিদ আরো জানায়, ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এজেডএস/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 00:06:12