bangla news

করোনা: সুরক্ষাসামগ্রী কেনায় দুর্নীতি অনুসন্ধানে দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১০:৪৩:৫৮ পিএম
...

...

ঢাকা: করোনা প্রতিরোধে এন-৯৫ মাস্ক, পিপিইসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী ক্রয়ে অনিয়ম-দুর্নীতি-প্রতারণা বা জাল জালিয়াতির অভিযোগের ব্যাপারটি অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ ব্যাপারে এরই মাঝে পূর্ণাঙ্গ অনুসন্ধানের জন্য একজন পরিচালকের নেতৃত্বে চার সদস্যের একটি টিমও গঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জুন) দুদক পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বিশেষ সূত্রে জানা যায়, দুদক পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে টিমের  অন্য সদস্যরা হলেন- উপ-পরিচালক মো. নূরুল হুদা, সহকারী পরিচালক মো. সাঈদুজ্জামান নন্দন ও আতাউর রহমান। স্বাস্থ্য খাতের এ জাতীয় অনিয়ম-দুর্নীতি উদঘাটন করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য এই টিম কমিশনের কাছে প্রতিবেদন উপস্থাপন করবে।

এ প্রসঙ্গে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, মাস্ক বা পিপিইর মতো অতি গুরুত্বপূর্ণ সামগ্রীগুলো চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জীবনের নিরাপত্তার সঙ্গে সম্পৃক্ত। এসবে দুর্নীতির অভিযোগের প্রকৃত সত্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসতে কমিশন দায়িত্ব পালন করবে। দুর্নীতিতে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদেরকে অবশ্যই জবাবদিহি করতে হবে।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২০
ডিএন/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 22:43:58