bangla news

করোনা জয় করে কাজে ফিরলেন রাজশাহী রেঞ্জের ৮০ পুলিশ সদস্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১০:১০:৫৭ পিএম
...

...

রাজশাহী: করোনা জয় করে কাজে ফিরলেন রাজশাহী রেঞ্জের ৮০ পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (১৮ জুন) পর্যন্ত রাজশাহী রেঞ্জের অধীন আটটি জেলা ও বিভিন্ন ইউনিটের করোনা আক্রান্ত ৮০ পুলিশ সদস্য সুস্থ হওয়ার পর নিজ নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন।

এর মধ্যে রয়েছেন বিভিন্ন পদমর্যাদার ৭৫ জন পুরুষ ও পাঁচজন নারী পুলিশ সদস্য। তাদের নমুনা পরীক্ষার পর বিশেষজ্ঞ চিকিৎসকরা তাদের করোনা মুক্তের সনদ দিয়েছেন।

আক্রান্ত পুলিশ সদস্যরা বিভিন্ন জেলা পুলিশ হাসপাতালগুলোতে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশের রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) একে এম হাফিজ আক্তারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে তাদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। রাজশাহী রেঞ্জের ডিআইজি এই রেঞ্জের অধীন থাকা বিভাগের আটটি জেলা ও বিভিন্ন ইউনিটের পুলিশ সুপারদের করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে দিকনির্দেশনা প্রদান করেন।

এদিকে, বৃহস্পতিবার (১৮ জুন) এক বার্তায় রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার করোনা জয় করে সুস্থ হওয়া সব পুলিশ সদস্যদের অভিনন্দন জানান। এছাড়া বর্তমানে যারা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদেরও দ্রুত সুস্থতা কামনা করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এসএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 22:10:57