bangla news

সুরক্ষা সামগ্রী পেলো সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপো

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১০:০৭:১৫ পিএম
...

...

ঢাকা: ডাক ও টেলিযোগাযোগ বিভাগ কোভিড-১৯ যোদ্ধাদের সহযোগিতায় ২৫ হাজার মাস্ক ও ৫০০ মেডিক্যাল গগলস সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপোতে হস্তান্তর করেছে।

টেলিযোগাযোগ ও ইন্টারনেট সার্ভিস সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন বিভিন্ন সংস্থার  কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বিটিসিএলের অংশীজন প্রতিষ্ঠান জেডটিই এবং এডিএন টেলিকম লিমিটেড এসব নিরাপত্তা সামগ্রী ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সম্মানে সম্প্রতি ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, বিটিআরসি ও বিটিসিএলকে প্রদান করে।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের  সচিব মো. নূর-উর-রহমান বৃহ্স্পতিবার তেজগাঁওয়ে সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপোতে মন্ত্রীর পক্ষ থেকে এসব সামগ্রী হস্তান্তর করেন। সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপোতে কেন্দ্রীয় ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক আবু হেনা মোরশেদ জামান নিরাপত্তা সামগ্রী গ্রহণ করেন। বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. রফিকুল মতিন এবং জেডটিইর বাংলাদেশ প্রতিনিধি ভেনসি এসময় উপস্থিত ছিলেন।

টেলিযোগাযোগ সচিব বলেন, কোভিড-১৯ নিরাপত্তা সামগ্রী হিসেবে ব্যবহারের জন্য সম্মুখ কোভিড যোদ্ধাদের জন্য মন্ত্রীর নির্দেশনায় এই সব নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করতে পেরে আমরা খুবই খুশি হয়েছি। আমাদের এই উপহার কোভিড যোদ্ধাদের অনুপ্রেরণা যোগাবে।

এর আগে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর সম্মানে চাইনিজ মেশিনারিজ অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশন থেকে প্রাপ্ত ৫ হাজার মাস্কসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী ঢাকা মেডিক্যাল কলেজ, মিটফোর্ড মেডিক্যাল কলেজ, সোহরাওয়ার্দী হাসপাতাল এবং ঝিনাইদহ জেলা প্রশাসন এবং নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা প্রশাসনে হস্তান্তর করা হয়।

এছাড়াও দেশের ৬৪টি জেলায় সিভিল সার্জন কার্যালয়ে ডাক বিভাগের ৬০টি কাভার্ড ভ্যান গাড়ি দিয়ে বিনা মাশুলে জরুরি ভিত্তিতে সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপো থেকে  চিকিৎসা সরঞ্জাম পৌঁছে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমআইএইচ/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 22:07:15