bangla news

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো ডা. কাদেরকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৯:৫৭:৩৩ পিএম
.

.

খুলনা: করোনা ভাইরাসে আক্রান্ত খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. প্রফেসর আব্দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স যোগে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (আগের অ্যাপোলো হাসপাতাল) ভর্তির জন্য স্থানান্তর করা হয়।

খুলনা জেলা করোনা ভাইরাস সংক্রমণ রোধে গঠিত কমিটির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে বাংলানিউজকে বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণ রোধে গঠিত কমিটির সভাপতি হিসেবে আমার কাছে শহীদ শেখ আবু নাসের হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের ডা. আব্দুল কাদেরকে ঢাকায় পাঠানোর জন্য মেডিকেল বোর্ড সুপারিশ করে। এরপর আমি স্বাস্থ্য মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করলে তারা তাকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে ঢাকা নেন।’

জেলা প্রশাসন কার্যালয় সূত্রে জানা গেছে, ডা. আব্দুল কাদের কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে বয়রাস্থ করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসারত ছিলেন। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় সেখানে থেকে জরুরিভিত্তিতে ঢাকায় উন্নত ব্যবস্থা সম্পন্ন হাসপাতালে ভর্তি হওয়ার জন্য করোনা টিমের মেডিকেল বোর্ড সুপারিশ করেন।

এর আগে ২৩ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাসুদ হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হলে জেলা প্রশাসক তড়িৎ গতিতে তাকে ঢাকায় স্থানান্তর করেন এবং তিনি সুস্থ হয়ে ফিরে আসেন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমআরএম/এমএইচএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 21:57:33