bangla news

রাজশাহীতে দিনেদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাই!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৫:১৪:১৪ পিএম
রাজশাহীতে দিনেদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

রাজশাহীতে দিনেদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

রাজশাহী: রাজশাহী মহানগরীর অলোকার মোড় এলাকায় একটি মোবাইল ফোন শো-রুমের ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (১৮ জুন) বেলা সাড়ে ১২টার দিকে ‘ভিভো’ নামের ওই মোবাইল ফোন শো-রুমের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। রঞ্জন রায় নামের এক ব্যবসায়ী শো-রুমটির মালিক।

ঘটনা প্রসঙ্গে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, শো-রুম মালিকের বক্তব্য অনুযায়ী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে শো-রুম থেকে দুটি ব্যাগে মোট ৩৭ লাখ টাকা নিয়ে পাশের ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন এক কর্মচারী। এরই মাঝে পথে বাইকে করে পেছন দিক থেকে এসে ছিনতাইকারীরা টাকাভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। শো-রুম মালিক জানান, ছিনতাইকারীরা যে ব্যাগটি নিয়ে গেছে তাতে ৩৩ লাখ টাকা ছিল। অন্য ব্যাগটিতে ছিল ৪ লাখ টাকা। 

খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও সিসি টিভির ফুটেজ দেখে এ ঘটনাকে কিছুটা রহস্যজনক বলে মনে হচ্ছে। এ ব্যাপারে আরও বিস্তারিত তদন্ত চলছে। তদন্ত শেষে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি নিবারণ চন্দ্র।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এসএস/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 17:14:14