bangla news

খুলনায় চিকিৎসক ‘হত্যার’ প্রতিবাদে সিলেটে মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৪:৩৪:৪৪ পিএম
খুলনায় চিকিৎসক ‘হত্যার’ প্রতিবাদে সিলেটে মানববন্ধন

খুলনায় চিকিৎসক ‘হত্যার’ প্রতিবাদে সিলেটে মানববন্ধন

সিলেট: খুলনায় রোগীর মৃত্যুর ঘটনায় তার স্বজনদের হামলায় স্থানীয় রাইসা ক্লিনিকের স্বত্বাধিকারী, ম্যাটসের চিকিৎসক অধ্যক্ষ ডা. মো. আব্দুর রকিব খানের মৃত্যুর প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মিড-লেভেল চিকিৎসক পরিষদ শাখার উদ্যোগে মেডিক্যাল কলেজ হাসপাতালের বারান্দায় এ কর্মসূচি পালন করা হয়।
 
মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, কর্মস্থলে চিকিৎসকদের নিরাপত্তাহীনতা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিচারহীনতা ও প্রশাসনের উদাসীনতার কারণে রকিবের মতো গরিবের চিকিৎসকদের জীবন দিতে হচ্ছে। কর্মরত অবস্থায় তাকে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত আসামিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান তারা।
 
সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মিড-লেভেল চিকিৎসক পরিষদের সিনিয়র সহ-সভাপতি ডা. সুব্রত রায়ের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ডা. অরুপ রাউতের পরিচালনায় মানববন্ধন সমাবেশে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক এম. নুরুল ইসলাম, ডা. আদনান, ডা. বিপুল, ডা. বনি, ডা. রাব্বি, ডা. কায়ছার খোকন, ডা. রিচার্ড, ডা. অরুপ, ডা. আজিজুর রহমান, ডা. মানিক, ডা. ফোজায়েল, ডা. অনুজ, ডা. রানা, ডা. হাসনাত, ডা. অনিক, ডা. ইলহাম, ডা. আদনান, ডা. রাশেদ, ডা. অমিত, ডা. ফরহাদ, ডা. আনোয়ার, ডা. মিম, ডা. বুদ্ধ দেব, ডা. নুরুল ইসলাম, ডা. প্রশান্ত প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এনইউ/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 16:34:44