bangla news

বরিশালে জটিল রোগে আক্রান্ত ১৮০ রোগীকে আর্থিক সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৪:০৯:২৯ পিএম
বরিশালে জটিল রোগে আক্রান্ত ১৮০ রোগীকে আর্থিক সহায়তা

বরিশালে জটিল রোগে আক্রান্ত ১৮০ রোগীকে আর্থিক সহায়তা

বরিশাল: ‘শেখ হাসিনার অবদান জটিল রোগের অনুদান’ স্লোগান উপজীব্য করে বরিশালে ১৮০ রোগীকে ৫০ হাজার করে মোট ৯০ লাখ টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জুন) বেলা ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে দেওয়া এসব অনুদানের চেক বিতরণ করা হয়। 

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশালের সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আল মামুন তালুকদার। এতে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসকের কার্যালয়ের সমাজসেবা বিষয়ক প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক সাইফুর রহমান মিরন প্রমুখ। 

অনুষ্ঠানে বরিশাল সিটি করপোরেশনসহ জেলার ১০ উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়াসহ বিভিন্ন জটিলতায় আক্রান্ত ১৮০ রোগীর প্রত্যেককে ৫০ হাজার করে টাকার চেক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমএস/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 16:09:29