ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাবেক ব্যক্তিগত কর্মকর্তা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ১৮, ২০২০
পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাবেক ব্যক্তিগত কর্মকর্তা আটক

বরিশাল: পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাবেক ব্যক্তিগত কর্মকর্তা মো. হাদিস মীরকে বরিশাল থেকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা।  

বৃহস্পতিবার (১৮ জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম জানান, বুধবার (১৭ জুন) দিনগত রাত সাড়ে ১১টার দিকে বরিশাল নগরের পশ্চিম কাউনিয়া এলাকার হাদিস মীরের নিজ বাসা থেকে তাকে আটক করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা। এরপর রাতেই তাকে নিয়ে রাজধানীর উদ্দেশে রওনা করে তারা।

 

আটকের কোনো কারণ জানাতে পারেনি কাউনিয়া থানার ওসি। হাদিস মীরের নামে কোনো থানায় অভিযোগ বা মামলা আছে কিনা সে ব্যাপারেও তথ্য দিতে পারেননি এ পুলিশ কর্মকর্তা।  

তবে আটকের ব্যাপারে ডিবি ডিএমপি কাউনিয়া পুলিশের সহায়তা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।  

গত ১৬ জুন হাদিস মীরকে পানি সম্পদ মন্ত্রণালয়ের এক অফিস আদেশে চাকরি থেকে অব্যাহতি দেয়। মন্ত্রণালয়ের প্রশাসন/২ শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম স্বাক্ষরিত ওই অফিস আদেশে উল্লেখ করা হয়, ২০১৯ সালের ২৯ জানুয়ারি প্রতিমন্ত্রীর প্রিভিলেজ স্টাফ হিসেবে এ হাদিস মীরকে ব্যক্তিগত কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।