bangla news

নরসিংদীতে শপিং মলে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৩:০৪:০৩ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীতে শপিংমলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে শহরের বৌয়াকুড় এলাকার ইনডেক্স প্লাজার প্রথম তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইনডেক্স প্লাজার দোকান মালিক সমিতি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে শপিংমলের সিকিউরিটি গার্ডরা ভবনের ভেতর থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখে। পরে ভিতরে গিয়ে দেখে শপিংমলের প্রথম তলার মীম কসমেটিকসের দোকানে আগুন লেগেছে। পরে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রনে আনে। আর শপিংমলে ভেন্টিলেটর না থাকায় পুরো শপিংমল ধোয়াঁয় আচ্ছন্ন হয়ে যায়।

মীম কসমেটিকসের মালিক আলমগীর বলেন, আগুনে আমার দোকানের সব কসমেটিকস মালামাল পুড়ে গেছে। এতে আমার প্রায় চার থেকে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি নিঃস্ব হয়ে গেছি।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ শাহীন আলম বাংলানিউজকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে দেখা যায় পুরো শপিংমল ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে রয়েছে। পরে আমরা দ্রুততার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।

প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে তদন্তের পর আগুনের সূত্রতার সঠিক কারণ জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 15:04:03