ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নাসিক এলাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২০
বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নাসিক এলাকা

নারায়ণগঞ্জ: বৃষ্টির পানিতে তলিয়ে গেছে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়াসহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা। 

বৃহস্পতিবার (১৮ জুন) ভোর থেকে চলা বৃষ্টিতে নাসিকের বিভিন্ন এলাকায় বৃষ্টির পানি জমে যায়। ফুটপাতসহ ডুবে গেছে প্রধান প্রধান সড়ক।

শহরের বিভিন্ন এলাকায় মানুষের ঘরেও ঢুকে গেছে বৃষ্টির পানি।  

সরেজমিনে শহরের চাষাঢ়া, জামতলা, মিশনপাড়া, মাসদাইর এলাকায় গিয়ে এমন চিত্রই দেখা যায়। প্রধান প্রধান সড়ক ছাড়াও হাঁটু পানি জমে গেছে এমনকি পাড়া-মহল্লার রাস্তায়, অলিতে-গলিতে। সার্বিক অবস্থায় চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ নাগরিকরা।  

ভোগান্তির শিকার জামতলা এলাকার বাসিন্দা সুমন বাংলানিউজকে জানান, এই প্রথম আমার ঘরে পানি ঢুকলো। বৃষ্টির দিন আসবে এটা জানা কথা, তা নিয়ে সিটি করপোরেশনের অবশ্যই প্রস্তুতির প্রয়োজন ছিল। তাদের তো কোন প্রস্তুতিই নেই।  

একই অভিযোগ করেন চাষাঢ়ার ব্যবসায়ী মাসুদ। তিনি বলেন, বৃষ্টিতে সড়ক ডুবে আমার দোকানেও পানি চলে এসেছে। এমন বৃষ্টির দিন আসবে সেটা তো আপনারাই সংবাদ প্রকাশ করেছেন, দেখেছি কিছুদিন আগে। অবশ্যই সিটি করপোরেশনের পানি নিষ্কাশন ব্যবস্থার দিকে নজর দেওয়া দরকার ছিল।  

এদিকে শহরের এই পানিবন্দি অবস্থায় চরম ভোগান্তিতে পড়েছেন কর্মস্থলমুখী মানুষ। যানবাহন না পেয়ে পানি মাড়িয়েই তাদের কর্মস্থলে যেতে হয়েছে। আবার কাজ শেষে এই পানি ভেঙেই তাদের বাড়ি ফিরতে হবে।  

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।