bangla news

সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিমের ইন্তেকাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ২:০৬:০৯ পিএম
মো. রেজাউল করিম হেলাল।

মো. রেজাউল করিম হেলাল।

ঢাকা: সুপ্রিম কোর্টের আইনজীবী ও সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. রেজাউল করিম হেলাল (৫৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার (১৭ জুন) দিনগত রাত ১টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে জানিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

তিনি জানান, রেজাউল করিম দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল।

২০১৯ সনের ৭ জুলাই সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ পাওয়া এ আইনজীবী ১৯৯৫ সনের ১২ আগস্ট বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইন পেশা পরিচালনার সনদপ্রাপ্ত হন। পরে ১৯৯৭ সালের ৩ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

আমিন উদ্দিন মানিক জানান, তার মরদেহ গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার মহিষাখোলা গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২০
ইএস/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 14:06:09