bangla news

করোনাকালে মেসভাড়া মওকুফ চায় রাজশাহীর ছাত্র সমাজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১:৫০:২৮ পিএম
ভাড়া মওকুফসহ চার দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী সাধারণ ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ।

ভাড়া মওকুফসহ চার দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী সাধারণ ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ।

রাজশাহী: করোনা ভাইরাস পরিস্থিতিতে মেসভাড়া মওকুফ চান রাজশাহীর ছাত্র সমাজ। ভাড়া মওকুফসহ চার দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী সাধারণ ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি শেষে একই দাবিতে রাজশাহী সিটি মেয়র ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

তাদের চার দফা দাবিগুলো হচ্ছে- সব মেস-বাসার এপ্রিল-জুন মাসের ভাড়া ৪০ শতাংশ মওকুফ, জুলাই মাস থেকে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব মেস-বাসার ভাড়া সম্পূর্ণ মওকুফ, মেস-বাসা মালিকদের হয়রানি থেকে সাধারণ ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা এবং করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীদের আবারও স্ব-স্ব মেস-বাসাতে থাকতে দেওয়ার নিশ্চয়তা দেওয়া।

কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে রাজশাহী সাধারণ ছাত্র-ছাত্রী ঐক্যপরিষদের আহ্বায়ক রাজু আহম্মেদ আপন ও যুগ্ম-আহ্বায়ক মির্জা মাফি কালামসহ অন্য শিক্ষার্থীরা তাদের দাবি পূরণের আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এসএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 13:50:28