bangla news

ক্ষেতলালে কৃষকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১:২৯:২৮ পিএম
ক্ষেতলালে কৃষকের মরদেহ উদ্ধার

ক্ষেতলালে কৃষকের মরদেহ উদ্ধার

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলালে আরাম সরদার ওরফে ঠান্ডু (৫৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে উপজেলার বড়াইল ইউনিয়নের একটি মাঠ থেকে মরদেহ উদ্ধার করা হয়। আরাম সরদার ওই ইউনিয়নের হিন্দা সরদারপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৭ জুন) বিকেল থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না কৃষক ঠান্ডু মিয়ার। বুধবার সকালে পার্শ্ববর্তী একটি মাঠে গরু চড়াতে যায় এক কৃষক। এ সময় তিনি ঠান্ডু মিয়ার মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দেন।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, ‘খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতের শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।’
সেইসঙ্গে পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মোতাবেক, ঠান্ডু মিয়া দীর্ঘদিন যাবৎ অ্যাজমা ও হার্টজনিত রোগে ভুগছিলেন। এছাড়াও এর আগে তিনি একবার স্ট্রোকও করেছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক করে মারা গেছেন।

এ অবস্থায় পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ১৮ জুন, ২০২০
ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 13:29:28