bangla news

আরামবাগ ক্লাবের ছাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১:১২:২৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মতিঝিলে আরামবাগ স্পোর্টিং ক্লাবের ছাদ থেকে সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১০টায় মতিঝিল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মতিঝিল থানার পরিদশর্ক (অপারেশন) রফিকুল ইমলাম জানান, খবর পেয়ে সকালে আরামবাগ ক্লাবের ছাদের অতিরিক্ত কক্ষের ওপর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, ‘মৃতের কাছ থেকে উদ্ধার হওয়া মোবাইলের মাধ্যমে জানা গেছে তার নাম সাইফুল ইসলাম। স্ত্রীসহ তিনি সাভার থাকেন। তবে বর্তমানে নগরীতেই কোথাও থেকে কাজ করতেন বলে জানিয়েছেন তার স্ত্রী। মৃতের স্ত্রী সাভার থেকে থানায় আসছেন। ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় ওই ছাদে বসে নেশা করার সময় তার মৃত্যু হয়। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এজেডএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 13:12:29