bangla news

চীনা কোম্পানির সঙ্গে মালিশা ইন্টারন্যাশনালের চুক্তি সই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৯:১০:৩১ পিএম
চুক্তি সই। ছবি: বাংলানিউজ

চুক্তি সই। ছবি: বাংলানিউজ

ঢাকা: করোনা পরিস্থিতিতে চীনের বিখ্যাত কেএন ব্র্যান্ডের মাস্ক ইতোমধ্যেই জনপ্রিয় হয়েছে সারা দেশে। দেশের মানুষের মধ্যে সুলভমূল্যে উন্নত মানের আসল মাস্ক সহজলভ্য করতে এবার এগিয়ে এসেছে মালিশা ইন্টারন্যাশনাল নামের একটি প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটি চীনের বিখ্যাত কেএন মাস্ক ব্র্যান্ড ম্যাককনস ও ক্যানজিটালের সঙ্গে অথরাইজড ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি সম্পাদন করেছে। ফলে ‘ক্যানজিটাল’ ও ‘ম্যাককনস’ ব্র্যান্ডের সব প্রকার কেএন মাস্কগুলো বাংলাদেশে কম মূল্যে পাওয়া যাবে।

বুধবার (১৭ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে মালিশা ইন্টারন্যাশনাল। গত ১৪ জুন এই চুক্তি হয় বলে জানিয়েছে তারা।

এই বিষয়ে মালিশা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ কোরবান আলী জানান, এই চুক্তিটি করার প্রধান উদ্দেশ্য হলো বাংলাদেশের মানুষকে উন্নত ব্র্যান্ডের আসল মাস্ক স্বল্পমূল্যে সরবরাহ করা। করোনাকালীন সময়ে দেশের মানুষের পাশে থাকা।

ম্যাককনস ব্র্যান্ডের মূল কোম্পানির প্রধান নির্বাহী রবিন লিন জানান, আমার বিশ্বাস করি যে, এই চুক্তির মাধ্যমে করোনাকালে স্বল্প মূল্যে আমাদের পণ্যগুলো বাংলাদেশের মানুষের কাছে পৌঁছাবে।

ইঞ্জিনিয়ার শেখ কোরবান আলী বলেন, আমাদের চুক্তিতে দুটি কোম্পানির কথা উল্লেখ রয়েছে, ‘আন্তর্জাতিক বাজারে বিক্রয়ের জন্য হংকংভিত্তিক কম্পানি ‘মালিশা ইন্টারন্যাশনাল কোং লি.’ এবং বাংলাদেশি কোম্পানি ‘মালিশা ইন্টারন্যাশনাল’ কেএন ব্র্যান্ডের মাস্কগুলো মহাখালী ওয়ারলেস গেট, পশু হাসপাতালের পাশের ওয়ারহাউস থেকে সরাসরি বিক্রয় করা হবে।’

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মালিশা ইন্টারন্যাশনালের ফেসবুক পেজেও প্রডাক্টের বিস্তারিত দেওয়া রয়েছে। ফলে যেকোনো ক্রেতা খুব সহজেই যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এইচএমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 21:10:31