bangla news

সড়ক দুর্ঘটনায় লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৬:২৩:৪৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নাটোর: নাটোরের লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফ আলী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার (১৭ জুন) সকালে পাবনার দাশুড়িয়া এলাকায় ট্রাক চাপায় তিনি গুরুতর আহত হন। বিকেল তিনটার দিকে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আশরাফ আলীর বাড়ি পাবনার সুজানগর এলাকায়।

লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. সাদ আহমেদ শিবলী বাংলানিউজকে জানান, বেলা ১১টার দিকে থ্রি-হুইলারে লালপুর উপজেলায় কর্মস্থলে যাচ্ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ আলী। পথে পাবনার দাশুড়িয়া এলাকায় এলে পেছন থেকে একটি ট্রাক থ্রি-হুইলারটিকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তিনি মারা যান।  

তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে নিহতের আত্মার মাগফেরাত কামনা করেছেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি, লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফুসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 18:23:45