bangla news

আশুলিয়ায় তীব্র যানজট

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৫:৩৬:০৫ পিএম
আশুলিয়ায় তীব্র যানজট

আশুলিয়ায় তীব্র যানজট

সাভার (ঢাকা): গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ভেতরে সাভারের আশুলিয়ায় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছে পোশাক শ্রমিকসহ দূর-দূরান্তে চলাচলরত যাত্রীরা।

বুধবার (১৭ জুন) বিকেল ৫টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া বাসস্ট্যান্ড থেকে বেঁড়িবাধ পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

যানজটে আটকে থাকা আশুলিয়া ক্লাসিক পরিবহনের সুপারভাইজার রাকিব বাংলানিউজকে বলেন, লকডাউনের পরে এই সড়কে এখনো যানজট পায়নি। আজ হঠাৎ তীব্র যানজট। আশুলিয়া বাজার থেকে বেঁড়িবাধ পর্যন্ত আসতে সাধারণত ২০-২৫ মিনিট সময় লাগে। সেখানে আজকে দুই ঘণ্টা ধরে সড়কে বসে আছি তাও যেতে পারছি না।

আশুলিয়া পুলিশ বক্সের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোশাররফ খান বাংলানিউজকে বলেন, বিকেল তিনটার দিকে আশুলিয়া ব্রিজের উপর একটি চৌদ্দ চাকার লরি বিকল হয়ে যায়। এতে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে আমরা র‌্যাকার লাগিয়ে লরিটি সড়ক থেকে সরানোর ব্যবস্থা করছি। সেই সঙ্গে সড়কের যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 17:36:05