bangla news

হবিগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিকের জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৪:৫৫:৫৭ পিএম
সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু

সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু

হবিগঞ্জ: জামিন মঞ্জুর হয়েছে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হওয়া সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজুর। চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি তিনি।

হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক তার জামিন মঞ্জুর করেন। বুধবার (১৭ জুন) দুপুরে সাংবাদিক রাজুসহ দুইজনের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক। অপরদিকে দুই আসামীর জামিন প্রার্থনা করেন তাদের আইনজীবী।

শুনানী হলে হবিগঞ্জের আদালত পরিদর্শক সাংবাদিক রাজুসহ দুইজনের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করেন। আসামীপক্ষের আইনজীবী রিমান্ডের বিরোধিতা করেন। এ সময় আদালত সাংবাদিক রাজুর জামিন মঞ্জুর ও অপর আসামী আব্দুল জাহিরের জামিন নামঞ্জুর করেন।

আব্দুর রাজ্জাক রাজুর আইনজীবী অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান বলেন, এই আদেশে ন্যায় বিচার নিশ্চিত হয়েছে। মামলাটি দায়ের করা হয়েছে সাংবাদিককে হয়রানি করার জন্য। তিনি আরও জানান, পরবর্তীতে আব্দুল জাহিরের জন্য দায়রা জজ আদালতে জামিন প্রার্থনা করবেন।

চুনারুঘাট উপজেলার হিন্দু কমিউনিটি নেতা প্রণব পাল বাদী হয়ে এই মামলাটি দায়ের করলে গত ৯ জুন ওই দুই সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ। এর প্রতিবাদে হবিগঞ্জে সাংবাদিকরা প্রতিবাদ সমাবেশ করেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 16:55:57