bangla news

কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৪:০২:০৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় করোনার  উপসর্গ নিয়ে গাজীপুরের পোশাক কারখানার নিরাপত্তা প্রহরী নজরুল ইসলাম গফুরের (৫২) মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ জুন) দুপুরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাজিত হোসেন খান বাংলানিউজকে বিষয়টি জানান।

মৃত নজরুল ইসলাম গফুর উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আমিনগঞ্জের দক্ষিণ ঘ্যানেশম এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, গত ৯ জুন নজরুল ইসলাম গফুর অসুস্থ অবস্থায় গাজীপুর থেকে গ্রামের বাড়িতে আসেন। তিনি হোম আইসলোশনে থেকে স্থানীয় চিকিৎসকদের অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ করে মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। পরদিন সকালে তিনি মারা যান।

এদিকে, দুপুরে মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে তার পরিবারকে কোয়ারেন্টিন থাকার নির্দেশ দিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল দল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান বাংলানিউজকে বলেন, দাফন কাজের জন্য গঠিত কমিটি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেনসহ স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ওই ব্যক্তির দাফন সম্পন্ন করা হচ্ছে।

এখন পর্যন্ত জেলার পাঁচটি উপজেলা ও দুইটি পৌরসভায় মোট ৬৭ জনের করোনা শনাক্ত হয়। যারমধ্যে ৩৮ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরলেও বাকিরা হোম আইসলোশনে চিকিৎসাধীন রয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 16:02:04