ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০২০
পটুয়াখালীতে অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য আটক

পটুয়াখালী: পটুয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের শীর্ষ তিন সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে এক‌টি ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (১৬ জুন) শেষ রাতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আউ‌লিয়াপুর এলাকায় ডাকাতির চেষ্টাকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. ইয়াকুব মৃধা (৪০), মো. রুহুল আমিন (৪২), মো. অসীম ওয়াসিম মোল্লা (৪৫)।

এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন এলাকায়।

পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আউলিয়াপুর এলাকায় অভিযান চালায়। সেখানে ডাকাতির জন্য অবস্থান করছিল ডাকাতদল। রাত তিনটার দিকে পুলিশ অভিযান চালালে, পালানোর সময় তিন ডাকাত পুলিশের হাতে ধরা পড়ে। বাকিরা পালিয়ে যায়।

এসময় তাদের কাছে থেকে ডাকাতির কাজে ব্যবহৃত এক‌টি ট্রাক, একটি ছুরি, দুইটি চাপাতি, একটি রামদা, একটি দা, তালা কাটার যন্ত্র ও স্লাইস রেঞ্জ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দল। দেশের বিভিন্ন জেলায় তারা ডাকাতি করে। সম্প্রতি গত ১৫ তা‌রিখ খুলনা শহরে একটি দোকানে তারা ডাকাতি করে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার ইয়াকুবের নামে ডিএমপি’র গুলশান থানায় একটি খুনসহ ডাকাতির মামলা রয়েছে। এছাড়া দেশের বিভিন্ন থানায় তার নামে মোট সাতটি ডাকাতি মামলা রয়েছে। যেগুলো বর্তমানে বিচারাধীন। তাদরে বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুন ১৭৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad