ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৪ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২০
রাজবাড়ীতে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৪ জন নিহত

রাজবাড়ী: রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় রড বোঝাই ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে নারী ও শিশুসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

রোববার (১৪ জুন) সকাল সোয়া ১০টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-প্রাইভেটকারের যাত্রী মেহেরপুর জেলার মুজিবনগর থানার বল্লভপুর গ্রামের বিপুল বিশ্বাসের স্ত্রী সুব্রতা মেরী (৩২), তার ছেলে লিজান বিশ্বাস (৬), বিপুল বিশ্বাসের শ্যালক শ্যামল মণ্ডল (২৮) ও ট্রাকের হেলপার সোহেল (২০)।

রাজবাড়ী ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা থেকে ফরিদপুরগামী রড বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুজিবনগর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন জন ও ট্রাকের হেলপার মারা যান।  

এ ঘটনায় আহত তিন জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ আহলাদীপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, নিহতদের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২০
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।