ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি, বেরোবির শিক্ষিকা গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, জুন ১৪, ২০২০
মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি, বেরোবির শিক্ষিকা গ্রেফতার

ঢাকা: সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম সম্পর্কে কটূক্তি করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মনিরাকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার করা মামলায় তিনি গ্রেফতার হয়েছেন। সিরাজাম মনিরা ছাত্রজীবনে বামপন্থী রাজনীতি করতেন বলে জানা গেছে।

শনিবার (১৩ জুন) দিবাগত রাত ১২টার দিকে তাকে গ্রেফতার করে তাজহাট থানা পুলিশ। এর আগে শনিবার সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেন সিরাজাম মনিরা।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার মোহাম্মদ নাসিম মারা যাওয়ার পর তাকে কটূক্তি করে ফেসবুকে একটি পোস্ট দেন সিরাজাম মনিরা। এরপর আবার মুহূর্তেই সেটি মুছেও ফেলেন। কিন্তু ততক্ষণেই স্পর্শকাতর এই পোস্ট নজরে চলে আসে অনেকের। স্ক্রিনশট ছড়িয়ে পড়ে অনলাইন প্ল্যাটফর্মে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বাংলানিউজকে বলেন, তার বিরুদ্ধে আমি মামলার এজাহার রাত সাড়ে ১১টার দিকে থানায় জমা দিয়েছি। এখনও থানায় আছি। আমি চাই তার শাস্তি নিশ্চিত করা হোক।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম আরও বলেন বলেন, অভিযুক্তকে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, জুন ১৪, ২০২০
এমআইএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।