ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফের লকডাউন কমলনগর উপজেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুন ১৩, ২০২০
ফের লকডাউন কমলনগর উপজেলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় ফের লকডাউন ঘোষণা করা হয়েছে।

আগামী ১৫ জুন ভোর ৬টা থেকে শুরু হয়ে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।

শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়েছে আন্তঃউপজেলা, আন্তঃইউনিয়নের সব ধরনের যানবাহন ও দোকান, শপিংমল বন্ধ থাকবে। ওষুধের দোকান, অ্যাম্বুলেস ও ওষুধ পরিবহন এ নিষেধাজ্ঞার আওতার বাইরে থাকবে।

এর আগে সকাল ১১টায় করোনা প্রতিরোধ কমিটির ভিডিও করফারেন্স অনুষ্ঠিত হয়। এতে কমলনগর উপজেলাকে ফের লকডাউনের সিদ্ধান্ত হয়।

কনফারেন্সের সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবারক হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ১৩, ২০২০
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।