ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জের সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে জাপা’র শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জুন ১৩, ২০২০
নারায়ণগঞ্জের সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে জাপা’র শোক জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

ঢাকা: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের জাতীয় পার্টির সাবেক ২ বারের সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া (৭১) শনিবার সকালে ভূলতা-গাউছিয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

শনিবার (১৩ জুন) এক শোক বার্তায় তিনি প্রয়াত সাবেক সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া’র বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, মরহুম সুলতান উদ্দিন ভূঁইয়া সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন।

জাতীয় পার্টির শাসনামলে ২ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে নিজ এলাকার উন্নয়নে ও জনহিতকর কাজে তিনি যথেষ্ট ভূমিকা রেখেছেন। জাতীয় পার্টি ও রূপগঞ্জ এলাকাবাসী তার এ অবদান স্মরণে রাখবে। তার মৃত্যুতে রূপগঞ্জবাসী একজন যোগ্য অভিভাবককে হারালো।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর মুড়াপাড়া কলেজ মাঠে নামাজের জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাবেক সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া'র মৃত্যুতে অনুরূপ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ জনাব মসিউর রহমান রাঙ্গা এমপি।

সুলতান উদ্দিন ভূঁইয়া স্ট্রোক করে পক্ষাঘাতগ্রস্ত হয়ে দীর্ঘদিন  চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুন ১৩, ২০২০
এসএমএকে/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।