ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কিশোরগঞ্জে নতুন ৪২ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৮৫৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জুন ১৩, ২০২০
কিশোরগঞ্জে নতুন ৪২ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৮৫৫

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে নতুন করে আরও ৪২ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৫৫ জনে।  

শুক্রবার (১২ জুন) দিনগত রাতে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, গত ৬ জুন সংগৃহীত নমুনা রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথের (আইপিএইচ) এমপিএমএল ল্যাবে ১২৪ জনের এবং ৭ জুন ২২ জনের ও ৯ জুন কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে পাঠানো ৭৯ জনের ফলাফল পাওয়া গেছে।

এর মধ্যে নতুন ৪২ জন কোভিড-১৯ পজিটিভ ও ১৮৩ জনের নেগেটিভ এসেছে।

নতুন আক্রান্ত ৪২ জনের মধ্যে কিশোরগঞ্জ সদরে ১৬, বাজিতপুরে ৭, কটিয়াদীতে ৫, করিমগঞ্জে ৪, তাড়াইলে ৩, পাকুন্দিয়ায় ২, ইটনায় ২, অষ্টগ্রামে ২ ও হোসেনপুর উপজেলায় ১ জন রয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত রোগী সংখ্যা ৮৫৫ জনে দাঁড়িয়েছে।  

এছাড়া শুক্রবার এক জনসহ ২৭৫ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন এবং জেলায় মোট ১৭ জন করোনা রোগী মারা গেছেন। বর্তমানে জেলার ৫৬৩ জন ও অন্য জেলা থেকে আসা ৩ জনসহ মোট ৫৬৬ জন করোনা পজিটিভ রোগী ও ১০ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি জেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১০৬ জন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ১৩ জুন, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa