ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কিশোরগঞ্জে আরও ৪৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৭৬১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, জুন ১১, ২০২০
কিশোরগঞ্জে আরও ৪৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৭৬১ 

কিশোরগঞ্জ: গত ২৪ ঘণ্টায় কিশোরগঞ্জে নতুন আরও ৪৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ বেড়ে সংখ্যা দাঁড়িয়েছে ৭৬১ জন।

বুধবার (১০ জুন) দিনগত রাত সোয়া ১২টার দিকে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান।

তিনি জানান, বৃহস্পতিবার (০৪ জুন) সংগৃহীত নমুনা রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথের (আইপিএইচ) এমপিএমএল ল্যাবে পাঠানো ২৯০ জন এবং রোববার (৭ জুন) কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো ৯৪ জনের প্রতিবেদন পাওয়া গেছে।

এর মধ্যে নতুন ৪৯ জন ও পুরাতন রোগী ৪ জনের কোভিড-১৯ পজিটিভ এবং ৩৩১ জনের নেগেটিভ এসেছে।

আক্রান্তদের ৪৯ জনের মধ্যে ভৈরব উপজেলায় ২৬ জন, কিশোরগঞ্জ সদরে ৯, করিমগঞ্জে ৪, পাকুন্দিয়ায় ৪, হোসেনপুর উপজেলায় একজন, তাড়াইল উপজেলায় একজন, কটিয়াদী উপজেলায় একজন, নিকলী উপজেলায় একজন, বাজিতপুর উপজেলায় একজন ও ইটনা উপজেলায় একজন রয়েছেন।  এ নিয়ে জেলায় মোট ৭৬১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন।  

এছাড়া বুধবার (১০ জুন) গত ২৪ ঘণ্টায় ১৪ জনসহ ২৫৯ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন এবং জেলায় মোট ১৬ জন করোনা পজিটিভ রোগী মারা গেছেন। বর্তমানে জেলার ৪৮৬ জন ও অন্য জেলা থেকে আসা ২ জনসহ মোট ৪৮৮ জন করোনা পজিটিভ রোগী ও ৪ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি জেলায় ১২৮ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৪৪৯ ঘণ্টা, ১১ জুন, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa