ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের ঔষধ চুরির অভিযোগে নার্স আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জুন ৯, ২০২০

ঢাকা: শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনষ্টিটিউটের বর্হিবিভাগের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স তপন কুমার বিশ্বাসকে সরকারী ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক করা হয়েছে। ওষুধগুলোর মধ্যে ছিল তিন ধরনের ইঞ্জেকশন, যার বাজার মূল্য আনুমানিক ২৫ থেকে ৩০ হাজার টাকা।  

মঙ্গলবার (০৯ জুন) সন্ধ্যার দিকে ওষুধগুলো নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ইনষ্টিটিউটের সামনে থেকে তাকে আটক করে জাতীয় গোয়েন্দা সংস্থা’র (এনএসআই) একটি টিম। পরে তাকে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সে সোর্পদ করা হয়।

 

এনএসআই-এর একটি সূত্র জানান, ইনস্টিটিউট থেকে ব্যাগে ভরে ওষুধ নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হল সংলগ্ন রাস্তা থেকে ওষুধসহ তাকে আটক করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে এনএসআই হাসপাতালের সরকারী ওষুধসহ তাকে ইনষ্টিটিউটের সামনে থেকে আটক করে। তার কাছ থেকে সরকারি তিন ধরনের ইঞ্জেকশন উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য ২৫ থেকে ৩০ হাজার টাকা।

সরকারি ওষুধ পাচারের সময় আটক সিনিয়র স্টাফ নার্স তপনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

ইনষ্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা.পার্থ শংকর পাল জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমি নিজেই শাহবাগ থানায় যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০২০
এজেডএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa