ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুন ৮, ২০২০
ঈশ্বদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

পাবনা: পাবনার ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

সোমবার (৮ জুন) দুপুরের দিকে উপজেলার পাকশী ইউনিয়নের খানকা শরিফ এলাকায় স্কুলছাত্র ও একই উপজেলার সাঁড়া ইউনিয়নের গোকুলনগর এলাকায় অটোরিকশা চালক নিহত হওয়ার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাকশীর বাঘইল চেয়ারম্যানপাড়ার ভ্যানচালক আফাজ উদ্দিনের ছেলে ওবায়দুল্লাহ (১২) ও পাকশী এমএস কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র এবং পুরাতন ঈশ্বরদীর লালপুর গ্রামের বাসিন্দা রিকশাচালক আফজাল হোসেন (৬০)।

 

স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে বাঘইল চেয়ারম্যানপাড়ার ভ্যানচালক আফাজ তার স্কুলপড়ুয়া ছেলে ওবায়দুল্লাহকে ভ্যানে কনে পাকশী বাজারের দিকে যাচ্ছিলেন। পথে খানকা শরিফের সামনে এলে পেছন থেকে বালুবোঝাই একটি ড্রামট্রাক তাদের চাপা দেয়। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই নিহত হয় ওবায়দুল্লাহ এবং আফাজকে গুরুত্বর আহতাবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

অপরদিকে একই সময়ে গোকুলনগর এলাকার চক্ষু হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক আফজাল নিহত হন।

জানা যায়, ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে ঈশ্বরদী শহরে দিকে আসছিলেন আফজাল। পথে গোকুলনগর এলাকার একটি মোটরসাইকেল সঙ্গে রিকশাটির ধাক্কা লাগে। এসময় রিকশাটির ব্যাটারি বিকট শব্দে বিস্ফোরণ হয়ে গুরুত্বর আহত হন আফজাল। অশঙ্কাজনক অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, দুর্ঘটনা দু’টিই প্রতিবেশীদের মধ্যে হওয়ায় তারা পরস্পর মীমাংসা করে নিয়েছেন। তাই কোনো মামলা হবে না।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।