ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৪০ ঘণ্টা পর মাঝির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ৭, ২০২০
নিখোঁজের ৪০ ঘণ্টা পর মাঝির মরদেহ উদ্ধার নদে ভাসছে নিখোঁজ মাঝির মরদেহ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: বজ্রপাতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার ৪০ ঘণ্টা পর কুড়িগ্রামের চিলমারী উপজেলায় ব্রহ্মপুত্র নদ থেকে মাঝি মফিজুল ইসলামের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ জুন) সকালে উপজেলার রমনা ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার মাঝিপাড়া এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মাঝি মফিজুল ইসলাম কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের শিবেরপাতি চরের আবু বক্করের ছেলে।

এর আগে শুক্রবার (৫ জুন) বিকেলে রৌমারী নৌঘাট থেকে শ্যালো ইঞ্জিনচালিত নৌকায় কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ঘাট আসার পথে উলিপুরের পালেরঘাট এলাকায় আকস্মিক বজ্রপাতে পানিতে পড়ে যায় নৌকার মাঝি মফিজুল। অনেক খোঁজাখুজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আজগার আলী বাংলানিউজকে জানান, রোববার সকালে স্থানীয়রা মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। যাত্রাপুর থেকে নিখোঁজ হওয়া মাঝির মরদেহ বলে পরিবারের সদস্যরা শনাক্ত করেছেন।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার নিখোঁজ হওয়া মাঝির মরদেহ বলে তার স্বজনরা জানিয়েছে। পরিবারের লোকজন এলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।